ডঃ মোহাম্মাদ সাইফুল্লাহ অডিও Mp3 ডাউনলোড





01 আমার দুই সন্তান নিয়ে নামাজ পড়ি মুসল্লি পিছনে দিতে একসাথে পড়লে সমস্যা কি_ BY Dr Saifullah


02 - মসজিদের মাঝে একটা কালো পর্দা টানিয়ে নারী পরুষ এক সাথে নামাজ পড়ে এটা কি ঠিক_ BY Dr. Saifullah


03 - ইংলিশ কমোটে টয়লেট করতে হয় সেটা পাক কি নাপাক_ BY Dr. Saifullah


04 - আমার মেয়ে বিবাহের উপযুক্ত কিন্তু তার চেহারা ভাল না হওয়াই কেউ তাকে বিবাহ করতে চাই না। Dr. Saifullah


05 - মসজিদের ভিতর চেয়ারে বসে নামাজ পড়া যাবে কি _ By Dr. Saifullah


06 - কোন বিধর্মীকে সাথে নিয়ে ইফতার করা যাবে কি_ By Dr. Saifullah


07 - বিভিন্ন ঔষধ কোম্পানি থেকে কিছু গিফট ও ব্যাংক হিসাবে যদি টাকা দিয়ে থাকে এটা হারাম হবে নাকি হাল?


08 - ইসলামে কি গান বাজনা হারাম_ Dr. Saifullah


09 - আমার বাবা একজন বিখ্যাত গায়ক তার ইনকাম কি হালাল হবে না হারাম হবে_ BY Dr. Saifullah


10 - সন্তান জন্মের পর একজন পিতা মাতার কি দায়িত্ব ও কর্তব্য রয়েছে। BY Dr. Saifullah


11 - আমি একটি সুদি ব্যাংকে চাকরি করি আমার ইনকাম হারাম হবে_ BY Dr. Saifullah


12 - পানের সাথে কি জর্দা খাওয়া যাবে_ BY Dr. Saifullah


13 - মেয়েরা কি ছেলেদের মত চুল ছোট রাখতে পারবে_ BY Dr Saifulla


14 - ইন্টারনেটর মাধমে ইনকাম করা বৈধ কি না_ By Dr Saifullah


15 - বর্তমান আলেমদের মাঝে যে মতবিরোধ তা আপনি কিভাবে দেখছেন_ By Dr. Saifullah


16 - ফরজ নামাজের আগে বা পরে কেউ যদি সুন্নত নামাজ না পড়ে তাহলে কি গোনাগার হবে_ BY Dr saifullah

Post a Comment

Previous Post Next Post